অন্য রূপে দীপবীর

0
89
alorpoth.news
alorpoth.news

দীপবীর সব সময় চমক দিয়েছেন। মেহেদি, সংগীত, দুই রীতিতে বিয়ে, রিসেপশন—বিয়ের সব অনুষ্ঠানেই দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের পোশাক সবার নজর কেড়েছে। হামেশাই এই জুটিকে ভারতীয় সাবেকি পোশাকে দেখা গেছে। তবে গতকাল শনিবার রাতে ধরা দেন এক অন্য দীপবীর। বিয়ের তৃতীয় রিসেপশনে পাশ্চাত্য পোশাকে আসেন বলিউডের এই নবদম্পতি। দীপিকার মাথায় সিঁদুর এবং হাতে চূড়া ছিল না। এই রাতে তিনি ‘ভাবি’ না, বিটাউনের গ্ল্যামার কুইন হয়ে এসেছিলেন।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কেমোতে সিন্ধি ও কনকানি রীতি অনুযায়ী বিয়ে করেন দীপিকা-রণবীর। বিয়ের পর দেশে ফিরে দীপিকার শহর বেঙ্গালুরুতে প্রথম রিসেপশন হয়। এই রিসেপশনে দীপিকা পরেছিলেন সোনালি রঙের কাঞ্জিভরম শাড়ি আর রণবীর শেরওয়ানি। বেঙ্গালুরুর পর এই তারকা দম্পতির দ্বিতীয় রিসেপশন হয় মুম্বাইয়ে গ্র্যান্ড হায়াতে। এই রাতেও সাবেকি পোশাকে অপরূপা হন দীপিকা।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনরণবীর সিং ও দীপিকা পাড়ুকোনগতকাল রাতের জন্য দীপবীর বেছে নেন পাশ্চাত্য পোশাক। দীপিকা পরেছেন লাল রঙের ভারী গাউন আর তার সঙ্গে লাল লম্বা দোপাট্টা। গাউনের সঙ্গে এই দোপাট্টা পোশাকে অভিনবত্ব আনে। এই পার্টিতে তাঁর পায়ে ছিল পোশাকের সঙ্গে মানানসই লাল রঙের হিল তোলা জুতা। ডিজাইনার জুয়ের মুরাদের ডিজাইন করা জমকালো পোশাকে এই রাতকে আরও উজ্জ্বল করেন এই বলিউড সুন্দরী। বিয়ের তৃতীয় রিসেপশনে রণবীরের পরনে ছিল কালো রঙের স্যুট আর ভেতরে সাদা শার্ট। এই বলিউড অভিনেতা এই রাতে পরেছেন রাহুল খান্না এবং রোহিত গান্ধীর ডিজাইন করা স্যুট। রণবীরের পায়ে ছিল স্যুটের সঙ্গে ম্যাচিং করা কালো রঙের জুতা।

এই জমকালো রিসেপশনের আয়োজন করা হয় মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে। বলিউডের আকাশের নক্ষত্ররা এই আয়োজনে হাজির ছিলেন। অমিতাভ-জয়া বচ্চন মেয়ে শ্বেতা এবং বউমা ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে দীপবীরের রিসেপশনে এসেছিলেন। ক্রিকেটার শচীন টেন্ডুলকার স্ত্রী অঞ্জলি আর ছেলে অর্জুনসহ এসেছিলেন। সাইফ আলী খানকে মেয়ে সারার হাত ধরে এই জমকালো পার্টিতে আসতে দেখা যায়। কারিনা কাপুর সবুজ রঙের পিঠখোলা গাউন পরে সবাইকে তাক লাগিয়ে দেন। শাহরুখ খান, রেখা, সঞ্জয় লীলা বানিসালি, টাইগার শ্রফ, দিশা পাটানি, জাভেদ আখতার-শাবানা আজমি, নিমরাত কাউর, হৃতিক রোশনসহ আরও অনেক তারায় উজ্জ্বল হয়ে ওঠে দীপবীরের এই রাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here