অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের মেঝো বোনের ইন্তেকাল : শোক

0
53

বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার-এর মেঝো বোন বেগম শামসুন্নাহার (৫১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন…আমরা তো আল্ল¬াহর  এবং আমরা আল্ল¬াহর কাছেই ফিরে যাবো)। গতকাল সোমবার দিবাগত রাত ৮টার দিকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্বামী ও তিন ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। আজ মঙ্গলবার জোহরবাদ শিরোমনি ঈদগাহ ময়দানে মরহুমার জানাজা শেষে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
এদিকে বোনের মৃত্যুতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৫ আসনের ২০ দলীয় জোটের ধানের শীষ প্রতীকের প্রার্থী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের নির্বাচনী ইশতেহার ঘোষণা উপলক্ষে তার শিরোমনিস্থ নিজস্ব বাসভবনে ডাকা সাংবাদিক সম্মেলন স্থগিত করা হয়েছে। 
অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের বোনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন মহানগরী জামায়াতের ভারপ্রাপ্ত আমীর মাস্টার শফিকুল ইসলাম ও সেক্রেটারী অধ্যাপক মাহফুজুর রহমান, উত্তর জেলা জামায়াতের আমীর মাওলানা এমরান হোসাইন, নায়েবে মাওলানা কবিরুল ইসলাম, সেক্রেটারী মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারী মুন্সি মঈলুন ইসলাম, মহানগরী ছাত্র শিবিরের হাবিবুর রহমান ও শাহরিয়ার ফয়সাল, জেলা ছাত্রশিবিরের সভাপতি মোঃ তাওহিদুর রহমান ও সেক্রেটারী নাহিদ হাসান। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here