ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতিসহ ৪ আটক

0
54

স্টাফ রিপোর্টার
নগরীতে ইয়াবা বিক্রির দায়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ চারজনকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে মহানগরীর দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে ৫০ পিস ইয়াবা পাওয়া যায়।
সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বিকেল ৫টা ৩৯ মিনিটে বলেন, প্রথমে সানি ও তুষারকে আটক করা হয়। সানির কাছে ৩৫ পিস ও তুষারের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়। তারা জানায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরমানের মাল (ইয়াবা) বিক্রি করে। পরে দৈনিক জনকণ্ঠ অফিসের পাশের গলি থেকে আরমান ও তার সাথে থাকা হোসেনকে আটক করা হয়। আরমানের কাছে ৯ পিস ও হোসেনের কাছে ৩ পিস ইয়াবা পাওয়া যায়। ওসি জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।
সোমবার সন্ধ্যায় ইয়াবাসহ আটক জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে বহিষ্কার করা হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন পরিপন্থী কর্মকা-ে জড়িত থাকায় এবং সংগঠনের ভাবমূর্তি ক্ষুন্ন করার কাজে লিপ্ত থাকায় খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জুয়েল হাসান আরমানকে সংগঠন থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। একই সাথে তাকে ছাত্রলীগ থেকে চূড়ান্ত বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট সুপারিশ করা হয়েছে। খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেনের যৌথ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here